শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদৌ কি আইআইটিতে পড়েছেন ঊর্বশী রাউতেলা?

ডেস্ক রিপোর্ট, ঢাকা অফিস: অভিনেত্রী ঊর্বশী রাউতেলা ইনস্টাগ্রামে নিজের সম্পর্কে দেওয়া বিবরণে দাবি করেন, তিনি আইআইটির ছাত্রী। সত্যিটা কি, জানালেন নায়িকা নিজেই।

সাড়ম্বরে সমাজমাধ্যমের পাতায় লেখা ছিল আইআইটির ছাত্রী। তিনি অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। হাতে খুব বেশি ছবির কাজ না থাকলেও সদাই রয়েছেন প্রচারের আলোয়। অধিকাংশ সময়ে তিনি চর্চার কেন্দ্রে এসেছেন তাঁর ব্যক্তিগত জীবনের কারণে। কখনও ১৯০ কোটি টাকা দিয়ে বাড়ি কেনার গুঞ্জন, কখনও চর্চায় তাঁরও ক্রিকেট তারকা ঋষভ পন্থের সম্পর্কের কানাঘুষো।

এ বার নজরে অভিনেত্রীর শিক্ষাগত যোগ্যতা। এত দিন তিনি দাবি করেছেন, তিনি আইআইটির ছাত্রী। কোন আইআইটির প্রাক্তনী অভিনেত্রী? জানালেন সত্যিটা।
আসলে অভিনেত্রী ইনস্টাগ্রামে নিজের সম্পর্কে দেওয়া বিবরণে এই দাবি করার পর জানতে চাওয়া হয়, তাঁর শিক্ষাগত যোগ্যতা নিয়ে। তখনই অভিনেত্রী জানান, তিনি বিজ্ঞান শাখায় স্নাতক। আইআইটির প্রবেশিকা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। ইচ্ছে ছিল ‘অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার’ হওয়ার। বেশ কিছু দিন সিভিল সার্ভিসের জন্য পড়াশোনা করেন। কিন্তু কোনওটাই করা হয়নি। বিধির লিখন অন্য কিছু থাকায় শেষমেশ অভিনেত্রী হয়েছেন ঊর্বশী।
কিন্তু অভিনেত্রীর কি সত্যিই কোনও যোগ রয়েছে আইআইটির সঙ্গে? এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘ক্লাস টুয়েলভের বোর্ডের পরীক্ষায় আমার বিষয় ছিল পদার্থ বিজ্ঞান, রসায়ন ও কম্পিউটার সায়েন্স। ফলও বেশ ভাল হয়। আমি আইআইটির পরীক্ষা দিয়ে উত্তীর্ণ হয়েছিলাম। আমি জানি অনেকেরই স্বপ্ন আইআইটিতে পড়ার, যেমনটা আমার ছিল। আমি প্রস্তুতি নিয়েছি, পাশও করেছিলাম, ব্যস, এতটুকুই।’’

এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসার পর নিজের ইনস্টাগ্রামে দেওয়া বিবরণ ইতিমধ্যেই বদলে ফেলেছেন অভিনেত্রী।

© 2022 payranews.com
Developed by- Payra Team