শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুড়ো রজনীকান্তই ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা, ‘জেলার’ থেকেই পেলেন ২৭৮ কোটি টাকা!

বিনোদন ডেস্ক, নিউইয়র্ক: গত ১০ আগস্ট মুক্তির পর বক্স অফিসে এক রকম ঝড় বইয়ে দিয়েছে রজনীকান্ত অভিনীত নতুন সিনেমা ‘জেলার’। এ পর্যন্ত বিশ্বব্যাপী ৬০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে সিনেমাটি। ‘জেলার’-এর এমন সাফল্যে পারিশ্রমিকের বাইরেও বড় অঙ্কের অর্থ পেলেন অভিনেতা।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ‘জেলার’-এর ব্যাপক সাফল্যে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে রজনীকান্তের সঙ্গে লভ্যাংশ ভাগ করে নেওয়া হয়েছে। তাঁকে ১০০ কোটি রুপি মূল্যের (প্রায় ১৩২ কোটি টাকা) চেক হস্তান্তরের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

এর আগে ‘জেলার’-এর পারিশ্রমিক হিসেবে ১১০ কোটি রুপি পেয়েছিলেন রজনীকান্ত। সব মিলিয়ে ছবিটি থেকে তাঁর পারিশ্রমিক দাঁড়াল ২১০ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ২৭৮ কোটি টাকা। এক সিনেমার জন্য এত পারিশ্রমিক নিয়ে রজনীকান্তই এখন ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা।

মুক্তির পর ২২ দিনে কেবল ভারত থেকেই ৩২৮ কোটি রুপি আয় করেছে ‘জেলার’। বাকি আয় এসেছে ভারতের বাইরে থেকে। মনে করা হচ্ছে, এক সপ্তাহের মধ্যেই ছবিটি ৭০০ কোটি রুপি আয় পূর্ণ করবে।

সমালোচকেরা বলছেন, ছবিটিতে যেমন রজনীকান্তর নায়কোচিত ব্যাপার রাখা হয়েছে, তেমনি জেলার যেন শিল্পের বিচারে মেয়াদোত্তীর্ণ হয়, সেদিকেও খেয়াল রেখেছেন পরিচালক। এ জন্য কৃতিত্ব দেওয়া হচ্ছে পরিচালক নেলসন দিলীপকুমারকে।
‘জেলার’-এ রজনীকান্ত ছাড়াও আছেন জ্যাকি শ্রফ, তামান্না ভাটিয়া, শিব রাজকুমার, মোহনলালের মতো তারকারা।

© 2022 payranews.com
Developed by- Payra Team