শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বউকে আনতে গিয়ে মারধরের শিকার মা, গলায় ফাঁস নিলেন যুবক

ঢাকা অফিস:  ময়মনসিংহের গৌরীপুরে শ্বশুরবাড়ি থেকে বউকে ফিরিয়ে আনতে না পেরে রাব্বি (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পালিয়েছেন।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যার পর পৌরশহরের গোলকপুর মহল্লায় এ ঘটনা ঘটে। রাব্বি ওই মহল্লার মৃত সাইফুল ইসলামের ছেলে।

জানা যায়, উপজেলার বোকাইনগর ইউনিয়নের মমিনপুর গ্রামের জামাল উদ্দিনের মেয়ে রোজিনার সঙ্গে রাব্বির প্রেমের সম্পর্ক ছিল। পরিবারের সবার অমতে আট মাস আগে তারা বিয়ে করেন। কিন্তু রোজিনার পরিবার বিয়ের বিষয়টি মেনে নেয়নি। ১০ দিন আগে অন্তঃসত্ত্বা রোজিনাকে তার বাবা জামাল উদ্দিন জোরপূর্বক বাড়িতে নিয়ে যান।

ঘটনার দিন রাব্বির দুলাভাই আতাহার মিয়া রোজিনাকে আনতে গেলে তাকে গালাগালি করে ফিরিয়ে দেওয়া হয়। রাব্বি নিজেই স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি যান। তাকেও মারধর ও অপমান করে তাড়িয়ে দেওয়া হয়। খবর পেয়ে রাব্বির মা রোজিনাদের বাড়িতে যান। রাব্বির মাকেও রোজিনার বাবা মারধর করে হাত ভেঙে দেন। সেই অপমান সইতে না পেরে রাব্বি বাড়ি ফিরে গলা ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। রাব্বির মা গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসান বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

© 2022 payranews.com
Developed by- Payra Team