রবিবার | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার সালমানের সিনেমার গায়িকাকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক, ঢাকা অফিস : বলিউড সুপারস্টার সালমান খানের ‘কিক’ সিনেমায় ‘ইয়ার না মিলে’ গানের মাধ্যমে বলিউডে জনপ্রিয়তা পান জ্যাসমিল স্যান্ডলস। এরপর জ্যাসমিনের গাওয়া ‘ইল্লিগাল ওয়েপন ২.০’ গানটি বেশ জনপ্রিয়তা পায়।

কয়েক বছরের মধ্যেই পাঞ্জাবি ইন্ডাস্ট্রির এ শিল্পী ভারতজুড়ে আলোচনায় আসেন। দিল্লিতে জওহরলাল নেহরু স্টেডিয়ামে এক কনসার্ট করার কথা গায়িকার। কিন্তু এর আগে হত্যার হুমকি পেলেন গায়িকা।

এতে সন্দেহ করছেন, বিষ্ণোই গ্যাংয়ের প্রধান লরেন্স বিষ্ণোই এ হুমকি দিয়েছেন। যিনি পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনে মূল অভিযুক্ত। এছাড়া সালমান খানকেও কয়েকবার হত্যার হুমকি দিয়েছেন এ গ্যাংস্টার।

এবার লরেন্স বিষ্ণোইয়ের টার্গেটে পড়েছেন জ্যাসমিন। পাঞ্জাবি হলেও তিনি থাকেন আমেরিকায়। দিল্লির কনসার্টের জন্য আমেরিকা থেকে বিমানবন্দরে নামা মাত্রই হত্যার হুমকি পেতে শুরু করেন গায়িকা। বিভিন্ন আন্তর্জাতিক নম্বর থেকে এ হুমকি দেওয়া হয়।

খবর পেতেই কনসার্টে নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে দিল্লি পুলিশ। এমনকি যে বিলাসবহুল হোটেলে গায়িকা রয়েছেন সেখানেও নিরাপত্তা বাড়ানো হয়েছে। যদিও রোববারের কনসার্ট বাতিল করছেন না গায়িকা। তবে ফোনে লাগাতার হুমকি দিয়ে বলা হচ্ছে ,স্টেজে উঠলেই নাকি তার ওপর হামলা করা হবে। তবে এখনো এ বিষয়ে মুখ খোলেননি জ্যাসমিন।

 

© 2022 payranews.com
Developed by- Payra Team