সোমবার | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলমান সিঁড়িতে হঠাৎ দুর্ঘটনা! সত্যিই কি মারা গেছেন মার্ভেল খ্যাত হলিউড তারকা জেরেমি রেনার!

গসিপ ডেস্ক, ঢাকা অফিস: বছরের শুরুতেই ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন মার্ভেল খ্যাত তারকা জেরেমি রেনার। মাথায় ও কোমরে মারাত্মক চোট পান। চোট সারিয়ে ধীরে ধীরে সুস্থ হয়েছিলেন মার্ভেলের ‘হকআই’। হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন। সমাজমাধ্যমের পাতায় নিয়মিত নিজের স্বাস্থ্যের উন্নতির খবরও জানাতেন জেরেমি। ফিজ়িয়োথেরাপি করানো থেকে জিমে গিয়ে হালকা ব্যায়াম— অনুরাগীদের আপডেট দিতেন তিনি। এমনকি, ক্রাচ হাতে ‘রেনারভেশন’-এর প্রিমিয়ারেও দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি নাকি আরও এক দুর্ঘটনার কবলে পড়েন তারকা। সেই দুর্ঘটনায় কি সত্যিই মৃত্যু হয়েছে তাঁর? সমাজমাধ্যমের পাতায় শ্রদ্ধার্ঘ্যের ঢল দেখে দুশ্চিন্তায় তাঁর অনুরাগীরা।

সম্প্রতি খবর মেলে, চলমান সিঁড়িতে এক দুর্ঘটনার কবলে পড়েন জেরেমি। সেই দুর্ঘটনাতেই নাকি প্রাণহানি হয়েছে মার্ভেল তারকার। সমাজমাধ্যমের পাতায় দাবানলের মতো ছড়িয়ে পড়ে সেই খবর। অথচ জেরেমির ইনস্টাগ্রামের পাতায় খোঁজ নিলে দেখা যাবে, মাত্র ২৪ ঘণ্টা আগেও স্টোরি পোস্ট করেছেন অভিনেতা। আদপে তাঁর মৃত্যুর খবর একেবারেই ভুয়ো। সুস্থ আছেন জেরেমি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া এই ভুয়ো খবরে হতবাক ও বিরক্ত তারকার অনুরাগীরাও।

চলতি বছরের ১ জানুয়ারি আমেরিকার নেভাডায় রাস্তায় জমে থাকা বরফের চাঁই সরাতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন জেরেমি। এক আত্মীয়ের গাড়িকে বরফ থেকে বার করার চেষ্টা করছিলেন। কিন্তু তা করতে গিয়ে বরফ সরানোর যন্ত্রের তলায় চাপা পড়ে যান তিনি। দুর্ঘটনায় গুরুতর আহত হন। মারাত্মক চোট পান মাথায়, কোমরে। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় জেরেমিকে। সেখানেই সপ্তাহ কয়েক চিকিৎসা চলে অভিনেতার। সুস্থ হওয়ার প্রক্রিয়া চলাকালীন হাসপাতাল থেকেই নিজের শারীরিক পরিস্থিতি সংক্রান্ত খুঁটিনাটি তথ্য সমাজমাধ্যমে ভাগ করে নেন জেরেমি। চিকিৎসক ও নার্সদের সঙ্গে হাসপাতালে নিজের জন্মদিনও পালন করেছেন তিনি। সেই ছবিও তারকা পোস্ট করেছিলেন সমাজমাধ্যমের পাতায়।

© 2022 payranews.com
Developed by- Payra Team